Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

তারাকান্দায় সিএনজিসহ ৩ ছিনতাইকারী আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১০:২৯ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় সিএনজিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, তারাকান্দা বাসস্ট্যান্ড হতে বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে ৬ জন ছিনতাইকারী যাত্রীবেশে ধোবাউড়া থানাধীন গোয়াতলা যাওয়ার কথা বলে ৪শ টাকা ভাড়া সাব্যস্ত করে সিএনজিতে উঠে। পরে তারাকান্দা থানাধীন কেন্দুয়া বাজার পার হয়ে ফাঁকা জায়গায় পৌঁছে আনুমানিক রাত ১.৩৫ মিনিটের সময় পূর্ব পরিকল্পিতভাবে যাত্রীবেশি সকল ছিনতাইকারীরা সিএনজি চালকের গলায় চাকু ধরে এবং গাড়ি থেকে নামিয়ে সিএনজি নিয়ে পালাতে থাকে। এসময় অপর দিক থেকে একটি গাড়ি আসছে দেখে সিএনজি চালক চিৎকার দিলে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন স্থানীয় লোকজন এবং ঐ এলাকায় থাকা টহল পুলিশের সম্মিলিত প্রচেষ্টায় ৩ জনকে আটক করা হয়।
উক্ত ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা রুজু করে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সিএনজি ছিনতাইয়ের ঘটনার প্রেক্ষিতে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল সকল ভাড়ায় চালিত সিএনজি, অটো ও মোটরসাইকেল চালকদের রাতের বেলায় অপরিচিত কাউকে ভাড়ায় না নেওয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ