Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নির্বাচনী উত্তাপ যেন আত্মঘাতী না হয় - চসিক প্রশাসক সুজন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম


চট্টগ্রাম সিটি প্রশাসক খোরশেদ আলম সুজন দলীয় নেতাকর্মীদের সংঘাতে না জড়ানোর আহŸান জানিয়ে বলেছেন, নির্বাচন আসলে উত্তাপ থাকে। উত্তাপ হলো নির্বাচনের প্রাণ। তবে এ উত্তাপ যেন আত্মঘাতী না হয়। যতটুকু হয়ে গেছে, আর কোথাও যেন সহিংসুা না হয়। নির্বাচনের পর চট্টগ্রামবাসী যেন শান্তিতে বসবাস করতে পারে সেদিকে সবার খেয়াল রাখা উচিত। সিটি নির্বাচন নিয়ে গণকাল শুক্রবার চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
সুজন বলেন, শেখ হাসিনা যাকে প্রার্থী দিয়েছেন তাকেই জিতিয়ে আনতে হবে চট্টগ্রামের স্বার্থে। এই নির্বাচনে বিএনপির প্রার্থী জিতলে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে না। তবে বিএনপির যেটা সুবিধা হচ্ছে, নির্বাচনকে কেন্দ্র করে তারা একটা সাংগঠনিক প্রক্রিয়ায় যুক্ত হতে পেরেছে। আচরণবিধির কারণে প্রচারে অংশ নিতে পারছেন না জানিয়ে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সুজন বলেন, বিবেকের তাড়নায় এই বার্তা দিতে এসেছি। যদি দোষ হয়, ক্ষমা চাই। শান্তিপূর্ণ সুষ্ঠুভাবে যেন ভোট হয়। ভবিষ্যতের মেয়রের প্রতি তিনি বলেন, যেই নির্বাচিত হন, একটাই অনুরোধ, দল থেকে নির্বাচিত হলেও সব নগরবাসীর দায়িত্ব যেন নেন। আর পাবলিক প্রপার্টিকে যেন নিজের সম্পত্তি মনে না করেন। সকল মতের মানুষকে নিয়ে এই শহরকে গড়ে তোলার চেষ্টা করতে হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুজন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ