Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে ডে ব্রুইনে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১:২৩ এএম

হ্যামস্ট্রিংয়ের চোটে চার থেকে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন ম্যানটেস্টার সিটির তারকা ফুটবলার কেভিন ডে ব্রুইনে। খবরটি জানিয়েছেন দলটির কোচ পেপ গার্দিওলা।

২৯ বছর বয়সী এই বেলজিয়ান প্লে-মেকার প্রিমিয়ার লিগে গত বুধবার নিজেদের মাঠে অ্যাস্টন ভিলার বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে চোট পেয়েছিলেন। ম্যাচের ৫৯তম মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়েন এ মিডফিল্ডার।

ম্যাচ শেষে তাদের চোট নিয়ে দুর্ভাবনার কথা জানান গুার্দিওলা। এফএ কাপের চতুর্থ রাউন্ডে শনিবার তার দলের প্রতিপক্ষ চেলটেনহ্যাম টাউন; এর আগের দিন ডে ব্রুইনের লম্বা সময়ের জন্য ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এই স্প্যানিশ কোচ, ‘স্ক্যান দেখার পর ডাক্তার বলেছেন, কেভিন চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকবে। এটা বড় একটা আঘাত, তবে আমাদের এগিয়ে যেতে হবে।’

এই সময়ে প্রায় ১০টি ম্যাচে বেলজিয়ান এই মিডফিল্ডারকে পাবে না সিটি। এর মধ্যে রয়েছে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ম্যাচও।

এছাড়া কোভিড-১৯ পজিটিভ হওয়ায় দলের বাইরে আছেন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন