Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৪:৪৯ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে আগুন লেগে এক পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজন ছিলেন প্রতিবন্ধী।

শুক্রবার রাতে পুর্বাচল উপশহরের ১১ সেক্টরের কুমারটেক এলাকায় এই ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- পূর্বাচল এলাকার মো. মাসুম মিয়া (৪০), তার প্রতিবন্ধী স্ত্রী সীমা বেগম (৩২), প্রতিবন্ধী দুই ছেলে মো. রাসেল (১৭) ও ছোট ছেলে রহমত উল্লাহ্ (১০)।

পুর্বাচল ফায়ার সার্ভিস স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, রাত সাড়ে ৮টার দিকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) উচ্চ ভোল্টেজের তার ছিঁড়ে পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে।

পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে মাসুম মিয়ার ঘরের টিনের চালের ওপর পড়ে। সঙ্গে সঙ্গে ঘরে আগুন ধরে যায়।

উদ্দীপন ভক্ত বলেন, এই সময় বসত ঘরে থাকা মাসুম মিয়া ও তার প্রতিবন্ধী দুই ছেলে আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। মাসুম মিয়ার প্রতিবন্ধী স্ত্রী সীমা বেগম দগ্ধ হয়ে গুরুতর আহত হন। রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মাসুমের বাড়ি পুর্বাচল ফায়ার সার্ভিস স্টেশনের কাছে হওয়ায় অল্প সময়ের মধ্যেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে এবং আগুনে নিয়ন্ত্রণে আনে।

রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ