Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজ হোস্টেলে ভারতীয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১১:১৩ এএম

রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজের হোস্টেল থেকে ইকবাল জাফর নামে এক ভারতীয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি ভারতের মূর্শিদাবাদ জেলার রঘুনাথ থানা এলাকায়। বাবার নাম মোজাম্মেল শেখ। গত রাতে নগরীর ভদ্রা আবাসিক এলাকায় অবস্থিত বারিন্দ্র মেডিকেল কলেজ হোস্টেলে এ ঘটনা ঘটে। অন্যান্য শিক্ষার্থীরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের লাশ হাসপাতালে মর্গে রাখা হয়। খবর পেয়ে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। লাশটি আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এ বিষয়ে নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ সিরাজুম মুনির বলেন, তিনি ভারতীয় একজন শিক্ষার্থী ছিলেন। তার মৃত্যুর কারণ জানা যায়নি। ছাত্ররা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়। বর্তমান লাশটি মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ