Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

অভিনয়ে ফিরছেন সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ২:৩৯ পিএম

বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে দূরেই ছিলেন, ফের একবার লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরছেন সোনাক্ষী সিনহা। সঞ্জয়লীলা ভানশালির 'হীরা মাণ্ডি' ওয়েব সিরিজে দেখা যাবে সোনাক্ষীকে। সূত্রের খবর, এবিষয়ে সোনাক্ষীর সঙ্গে ভানশালির মৌখিকভাবে কথা হয়ে গিয়েছে। যদিও তিনি এখনও খাতায় কলমে সই করেননি।

আলিয়া ভাট অভিনীত ভানশালির 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' ছবির কাজ একপ্রকার শেষের পথে। এবার পরিচালক শুরু করতে চলেছেন তাঁর প্রথম ওয়েব সিরিজ 'হীরা মাণ্ডি'র কাজ। জানা যাচ্ছে, ভানশালির বেশিরভাগ ছবির মত ওয়েব সিরিজটিও একটি পিরিয়ড ড্রামা হতে চলেছে। ১৮শ থেকে ১৯ সালের পটভূমিকার উপর তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটির প্রথম সেশনে মোট ৮টি এপিসোড নিয়ে আসতে চলেছে বলে খবর। যা দেখা যাবে নেটফ্লিক্সে। সোনাক্ষী সিনহা ছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে হুমা কুরেশি কে। প্রসঙ্গত, 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র একটি গানেও দেখা যাবে হুমাকে। এছাড়াও থাকবেন নিমরত কৌর, সায়নী গুপ্তা, মনীষা কৈরালাকে।

সোনাক্ষী মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন, ২০০৮ সালে ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটেন তিনি এবং তারপর আবার ২০০৯ সালেও র‍্যাম্পওয়াক করেন। ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। সে বছর অভিনয়ের জন্য তিনি সেরা নারী নবাগত হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন। এরপর বলিউডে একাধিক হিট ছবির নায়িকা হিসেবে কাজ করে আসছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাক্ষী সিনহা

৩১ জানুয়ারি, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ