Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

নোয়াখালী পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী পিন্টুর সমর্থনে মতবিনিময় সভা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৩:০১ পিএম

নোয়াখালী পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন (বাফুফে) এর নবনির্বাচিত সদস্য আবদুর ওয়াদুদ পিন্টু সমর্থনে দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবন্দসহ সবস্তরের জনগনকে নিয়ে এক মতবিনিময় সভা হয়।

শনিবার সকাল সাড়ে ১১ টার সময় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ মতবিনিময় সভা হয়।

এতে বক্তব্য রাখেন মাইজদী শহর আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন (বাফুফে) এর নবনির্বাচিত সদস্য আবদুর ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএএসসি, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মিঞা মোহাম্মদ শাহজাহান, এডভোকেট আলতাফ হোসেন, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্র, যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লবসহ আরো অনেকে।


বক্তারা আবদুল ওয়াদুদ পিন্টুকে দলের পরীক্ষিত ও ত্যাগী নেতা উল্লেখ করে বলেন, দলের দূ:সময়ে তার ভূমিকা ছিল সর্বাগ্রে। আন্দোলন, সংগ্রামে রাজপথের এই ত্যাগী নেতাকে আসন্ন পৌর নির্বাচনে দলীয় মনোনায়ন প্রদান করা হলে দলের কার্যক্রম আরো বেগবান হবে এবং তার অবদানকে সঠিক মূল্যায়ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন


আরও
আরও পড়ুন