Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

সিলেটে করোনায় মৃুত্যুহীন গত এক সপ্তাহ, আক্রান্ত কমছে, সুস্থতা বাড়ছে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৫:২৬ পিএম

করোনায় আক্রান্ত কমেছে সিলেট বিভাগে। তবে সুস্থতা বাড়ছে। সেই সাথে গত এক সপ্তাহে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়নি কারও।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন৯ জন। একই সময়ে আক্রান্ত হয়েছেন আরও ৯জন। আক্রান্তদের মধ্যে সিলেট রয়েছেন ৮জন ও মৌলভীবাজারে রয়েছেন আরও ১জন। সেই সাথে সুস্থ হয়ে উঠেছেন আরও ৯জন। এদের মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন করোনায় আক্রান্ত আরও ১জন। বিভাগে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৪ হাজার ৯৯০ জন। আজ শনিবার (২২ জানুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের এ তথ্যানুযায়ী, বিভাগে গত চব্বিশ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৪০ জনের। বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়নি কোনো রোগীর।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, শনিবার (২৩ জানুয়ারী) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৮৬২ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৯ হাজার ৪৩৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩২ , হবিগঞ্জে ১ হাজার ৯৭৭ ও মৌলভীবাজারে ১ হাজার ৯১৯ জনের শনাক্ত হয়েছে করোনা। সিলেট বিভাগে ১৫ হাজার ৮৬২৮১ জন করোনা আক্রান্ত রোগী এবং ২৭২ জন মৃত্যুবরণ করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ