Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেনের বিরুদ্ধে মানববন্ধন ভেঙ্গে দিলো পুলিশ

ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলায় আটককৃত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৫:৪৬ পিএম

শনিবার বেলা ১২টার দিকে কানাইপুর বাজারের কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেনের বিরুদ্ধে অত্র ইউনিয়নের প্রায় ৪শতাধিক লোক একত্র হয়ে শান্তিপূর্ণ মানববন্ধন করার জন্য রাস্তার পাশে সারিবদ্ধ ভাবে অবস্থান নেন।
এসময় ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ এসে উক্ত মানববন্ধনের ব্যানার নিয়ে মানববন্ধনে অংশগ্রহনকারীদের ওই স্থান থেকে সরিয়ে দেন।

মানববন্ধনের আয়োজক সাঈদুল ইসলাম সাঈদ জানান, চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেনের ৯ বছরের দুঃ শাসন, সন্ত্রাসী, চাঁদাবাজী ভূমি দুশ্যতাসহ ভাটি কানাইপুরের প্রতিবন্ধী মাসুদ হত্যার বিচারের দাবিতে আজকের এই শান্তিপূর্ণ মানববন্ধনের আয়োজন করা হয়। কিন্তু পুলিশ আমাদের ব্যানার ছিনিয়ে নিয়ে আমাদেরকে তাড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম জানান, ফরিদপুরের বড় বাজার কানাইপুর সেখানে অনেক লোকের চলাফেরা। আমরা ব্যবসায়ী ও পথচারীদের অসুবিধার কথা চিন্তা করে তাদেরকে বলেছি মানববন্ধন কানাইপুরে না করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ