Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

রাউজানে নিখোঁজের ১৩ ঘন্টা পর এক ব্যক্তির লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৬:০৩ পিএম

চট্টগ্রামের রাউজানে নিখোঁজের ১৩ ঘন্টা পর জামাল উদ্দিন (৪২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৩ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১১টায় রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পালিত পাড়ার কালী পদ ডাক্তারের বাড়ির পেছনের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে এটিকে হত্যাকাণ্ড দাবি করে নিহতের পরিবার। তারা জানান উপজেলার মুন্সিরঘাটাস্থ পাকখাইন্যা পুকুর পাড়ে গ্যাস সিলিন্ডারের দোকানে থেকে রাত সাড়ে ৯টায় বের হয়ে আর ফিরে আসেনি। তাকে হত্যা করা হয়েছে।

নিহত জামাল উদ্দিন রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকার সুলতানপুর গ্রামের খুলুন সিকদার বাড়ির মৃত মো. সিদ্দিকের পুত্র।

এ বিষয়ে জামাল উদ্দিনের স্ত্রী রওশন আরা বেগম বলেন, গতকাল শুক্রবার জুমার নামাজের পর জানালীহাট ক্লাবে একটি সামাজিক অনুষ্ঠানে গিয়েছিলেন নিহত জামাল উদ্দিনসহ সপরিবার। সেখান থেকে বিকাল ৪টায় সময় তিনি মুন্সিরঘাটাস্থ পাকখাইন্যা পুকুর পাড়ে গ্যাস সিলিন্ডারের দোকানে চলে যান। প্রতিদিন রাত ৯টায় বাসায় ফিরলে শুক্রবার রাত ৯টায় বাসায় ফিরেনি। দোকানে খবর নিলে মালিক পক্ষ বলেন জামাল উদ্দিন রাত সাড়ে ৯টায় বের হয়ে গেছেন। এরপর থেকে বারবার ফোনে রিং হলেও কল রিসিভ হয়নি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও সন্ধান পায়নি। পরদিন সকাল থেকে ফোন বন্ধ পাওয়া যায়। তার দাবি এটি পরিকল্পিতভাবে হত্যা।
নিহত জামাল উদ্দিন দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।

রাউজান থানার উপ-পরিদর্শক মো. ইসমাঈল হোসেন জানান, পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে আঘাতের চিহ্ন নেই। মোবাইল ও জুতা পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউজান থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন বলেন, লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম

২৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ