Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

নেত্রকোনায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর চেক বিতরণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৬:০৭ পিএম

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নে সরকারের নানা উন্নয়ন কার্যক্রম, বেদে, দলিত ও হরিজন সম্প্রদায়ের মাঝে ভাতার কার্ড বিতরণ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকাল ৫টায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করেন।

এ উপলক্ষে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে চল্লিশ কাহনীয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক ধর গুপ্ত, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেম ও রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান রাজু প্রমুখ।

অনুষ্ঠানে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ৩১ জনে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৫৫ হাজার টাকার চেক ও বেদে সম্প্রদায়ের বিশেষ ভাতা ২০ জনের প্রত্যেককে ৬ হাজার টাকা করে ১ লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ