Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

শেরপুরে অটোবাইকের চাকার নিচে পড়ে এক শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৬:১১ পিএম

শেরপুরের শ্রীবরদীতে ব্যাটারি চালিত অটোবাইকের চাকার নিচে পড়ে আশা মনি (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার শ্রীবরদী-শেরপুর সড়কের লংগড়পাড়া এলাকায় সবুজ সাথী স্কুলের সামনে এ ঘটনা ঘটে। নিহত আশা মনি আবুয়ারপাড়াড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে। এ ঘটনায় অটোবাইক চালক রুবেল মিয়াকে আটক করেছে পুলিশ।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আশা মনি মায়ের সাথে লংগড়পাড়া এলাকায় খালার বাড়িতে বেড়াতে যায়। শনিবার দুপুরে রাস্তা পারাপারের সময় শেরপুরগামী একটি বেটারি চালিত অটোবাইক আশা মনিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় আশা মনি। পরে আশেপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পরই ওই অটোবাইকের চালক খড়িয়াকাজীরচর এলাকার লাল মিয়ার ছেলে রুবেল মিয়াকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয় লোকজন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই খোরশেদ আলম বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন