Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসের প্রি-অর্ডার শুরু

ডিভাইসটির প্রতিটি ক্ষেত্রে আনা হয়েছে নতুনত্ব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৬:১৩ পিএম

দুর্দান্ত প্রি-অর্ডার অফারে দেশের বাজারে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইস উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। যুগান্তকারী ক্যামেরা অভিজ্ঞতা এবং শক্তিশালী পারফরমেন্সের এই ডিভাইসটি ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে। প্রথমবারের মতো স্যামসাং তাদের গ্যালাক্সি এস সিরিজে এস পেন নিয়ে এসেছে, যা কর্মদক্ষতা ও সৃজনশীলতাকে ভিন্ন উচ্চতায় নিয়ে যাবে। ইতিমধ্যে ডিভাইসটির প্রি- অর্ডার শুরু হয়েছে, যা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। এই ওয়েবসাইটে গিয়ে ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটিতে অত্যাধুনিক প্রযুক্তির চিপসেট ব্যবহার করা হয়েছে; যা ডিভাইসকে করেছে দ্রুতগতি সম্পন্ন, পাশাপাশি নিশ্চিত করেছে উদ্ভাবনী কম্পিউটিং ও ব্যাটারি সাশ্রয়। ডিভাইসটি স্যামসাং নক্স ভল্ট দ্বারা সুরক্ষিত, যা গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ব্যবহারকারীদের অতিরিক্ত সুরক্ষা প্রদান করবে। ডিভাইসটিতে রয়েছে এক্সিনোস ২১০০, যা প্রথম ৫এনএম এক্সিনোস প্রসেসর।

প্রতিটি ক্ষেত্রে নতুনত্ব নিয়ে আসা স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যা এখন পর্যন্ত প্রতিষ্ঠানটির সবচেয়ে ইন্টেলিজেন্ট স্ক্রিন। ব্যবহারকারীর ভিউইং অভিজ্ঞতা বাড়াতে কন্টেন্ট অনুযায়ী এর স্ক্রিন রিফ্রেশ রেট ১০ হার্টজ থেকে ১২০ হার্টজে অ্যাডজাস্ট হবে; ফলে দীর্ঘক্ষণ ব্যাটারি সুবিধা পাওয়া যাবে।

ডিভাইসটিতে প্রতিষ্ঠানটির নিজস্ব নতুন কনট্যুর কাট ক্যামেরা ডিজাইন ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল প্রো সেন্সরসহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেন্সরটি ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডাটা এবং তিনগুণ ডায়নামিক রেঞ্জের ইমেজ ধারণের সুবিধা দিবে। প্রথমবারের মতো গ্যালাক্সি ব্যবহারকারীরা সকল লেন্স (সামনের ও পেছনের) ব্যবহার করে ৬০ এফপিএস -এ ফোরকে ছবি ধারণ করতে পারবেন।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম ধরা হয়েছে ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা। প্রতিষ্ঠানটি প্রি-অর্ডারে ক্ষেত্রে ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে এসেছে।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে প্রতি অর্ডারে ক্রেতারা একটি স্মার্ট ট্যাগ প্রাপ্তির জন্য বিবেচিত হবেন। র‌্যাফেল ড্র’র মাধ্যমে ভাগ্যবান বিজয়ীরা গ্যালাক্সি বাডস প্রো কিংবা দশ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ক্রেতারা দশ হাজার টাকা বোনাস ক্যাশব্যাক পাবেন।

নির্দিষ্ট ডিভাইসের ক্ষেত্রে বোনাস ক্যাশব্যাক প্রযোজ্য হবে এবং এক্ষেত্রে পুরানো ফোনের অবস্থা নির্ধারণে ডিলারের সিদ্ধান্ত বিবেচিত হবে। হ্যান্ডসেটের এক্সচেঞ্জ ভ্যালু জানতে ভিজিট করতে হবে এই ঠিকানায় https://www.swap.com.bd

সিটি ব্যাংক, অ্যামেক্স, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও লঙ্কা বাংলা ফাইন্যান্স এর কার্ড দিয়ে ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে, প্রি-অর্ডারে কার্ডধারীরা ২৪ মাস পর্যন্ত সুদবিহীন ইএমআই সুবিধা পাবেন। অন্যদিকে, অন্যান্য ব্যাংকের কার্ডধারীরা ১৮ মাস পর্যন্ত সুদবিহীন সুবিধা উপভোগ করতে পারবেন। আইপিডিসি থেকে কার্ডবিহীন ইএমআই সুবিধাও পাওয়া যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুন এই ঠিকানায় https://www.ipdcbd.com

ক্রেতাদের জন্য রয়েছে ডাটা বান্ডেল অফার। রবি ব্যবহারকারীরা পাবেন ১৫ জিবি এবং বাংলালিংক ব্যবহারকারীরা পাবেন ১২ জিবি ইন্টারনেট।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘উদ্ভাবনী ও ব্যবহারকারীর জীবনে ইতিবাচক প্রভাব রাখবে এমন সব পণ্য নিয়ে আসতে সচেষ্ট রয়েছে স্যামসাং। ক্রেতাদের জীবনধারায় নতুন মাত্রাদানে, তাদের ক্ষমতায়নে সঠিক পণ্যের উদ্ভাবনকেই সবচেয়ে গুরুত্ব দিয়ে থাকে স্যামসাং। এ বিশ্বাসের ধারাবাহিকতায়, বাংলাদেশি ক্রেতাদের জন্য গ্যালাক্সি এস সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি বাজারে নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। নতুন এই ডিভাইসটি ক্রেতাদের ব্যক্তিগত চাহিদা পূরণ করবে এবং স্মার্ট ডিভাইসের মাধ্যমে তাদের পছন্দের কাজ করতে পারবে। গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি স্মার্টফোনের প্রচলিত ধারণা ছাড়িয়ে যাবে বলে আমাদের বিশ্বাস।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ