Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

টেলিটকে এক মাসে প্রায় ৩ লাখ সংযোগ বৃদ্ধি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৬:৫১ পিএম

এক মাসে বেশ বড় সংখ্যায় সংযোগ বেড়েছে সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটকে । দেশের বেসরকারি অপারেটরগুলোর সংযোগ যেখানে কোটিতে কোটিতে সেখানে সরকারি অপারেটর টেলিটকের সংযোগ মাত্র অর্ধকোটির নিচে। আর তাও যেন বাড়তেই চায় না। যদিও কখনো বাড়ে সেটাও বেশিরভাগ সময়ে হাজারের মধ্যে আটকে থাকে। লাখের হিসেবে সংযোগ কালেভদ্রে বাড়লেও এবার মাত্র এক মাসে প্রায় ৩ লাখ সংযোগ বেড়েছে টেলিটকের।

বিটিআরসির সর্বশেষ হিসেবে ২০২০ সালের ডিসেম্বর মাসে ২ লাখ ৯৬ হাজার সংযোগ বেড়েছে অপারেটরটির। অবশ্য এর আগের দু’মাস ধরে কয়েক হাজার করে সংযোগ বাড়ছিলো টেলিটকের। তবে তারা আগে কয়েকমাস সংযোগ টানা কমছিলো।

২০২০ সালের ডিসেম্বরে টেলিটকের সংযোগ ৪৯ লাখ ২৭ হাজার, নভেম্বরে যা ছিলো ৪৬ লাখ ৩১ হাজার, অক্টোবরে ৪৬ লাখ ১৮ হাজার, সেপ্টেম্বরে ৪৬ লাখ ১২ হাজার, আগস্টে ৪৬ লাখ ৫৫ হাজার, জুলাইয়ে ৪৬ লাখ ৮১ হাজার ও জুনে ছিল ৪৭ লাখ ৫৭ হাজার সংযোগ।



 

Show all comments
  • মোঃ রেজাউল জয়পুরহাট ২৩ জানুয়ারি, ২০২১, ৭:৪৬ পিএম says : 0
    সব সরকারি কর্মকর্তা কর্মচারী অফিসে টেলিটকের সিম দেওয়া দরকার এবং তাহলে টেলিটকের গ্রাহক বেশি হবে টেলিযোগাযোগমন্ত্রী নির্দেশ দেয়া দরকার
    Total Reply(0) Reply
  • Rajaul karim Raju ২৪ জানুয়ারি, ২০২১, ১২:৫৯ পিএম says : 0
    টেলিটকের নেটওয়ার্ক সংযোগ খুব কম এই কারণে কেউ নিতে চান যদি নেটওয়ার্ক সংযোগ বেশি করা হয় তাহলে সকলে নিবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেলিটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ