Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

এ দেশ শেখ হাসিনার বাংলাদেশ- মির্জা আজম এমপি

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৭:২১ পিএম

বাংলাদেশ এখন আর সেই ২০০১ সালের বাংলাদেশ নয়। ২০২১ সালের বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে অঙ্গীকার নিয়ে ক্ষমতায় বসেছেন তার সিংহ ভাগই প্রায় পূরণ করতে চলেছেন। আর একবার ক্ষমতায় আসলেই দেখবেন বাংলাদেশ আর বাংলাদেশ নেই, বাংলাদেশ হবে বিশ্বের একটি মডেল দেশ।

শনিবার বিকেলে সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া বাজারে উপজেলা আওয়ামী আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক সফল পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে দেশের সর্ব বৃহৎ বেসরকারি কলেজ ঢাকা তেজঁগা কলেজের উপাধ্যক্ষ ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড, হারুনুর রশীদের সঞ্চালনায় উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড বাকী বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীসহ জেলা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের এমপি তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান বলেন, দেশ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। বাংলাদেশ এখন আর হাত পাতার দেশ নয়। পরে তিনি আগামী ৩০ জানুয়ারি সরিষাবাড়ী পৌর নির্বাচনে নৌকার প্রতীক মনির উদ্দিনের নৌকা বিজয়ের প্রতি ভোট প্রার্থনাও করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ