Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রতিহিংসার রাজনীতিতে দেশ আজ ক্ষতবিক্ষত

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, প্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ আজ ক্ষতবিক্ষত। প্রতিহিংসার রাজনীতি করার কারণে আওয়ামী লীগ আজ জনগণ থেকে বিছিন্ন হয়ে পড়েছে। মানুষের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে। বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। এভাবে চলতে দেয়া যায় না। স্বাধীনতার এই সূবর্ণ জয়ন্তীতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ গণ আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে।
গতকাল শনিবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সম্বন্বয় সভায় প্রধান বক্তার বক্তব্যে দুলু এসব কথা বলেন। জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন