Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

কাপাসিয়া বিএনপির নির্বাহী কমিটির সভা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির নির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার প্রয়াত নেতা হান্নান শাহ্’র ঘাগটিয়াস্থ বাড়ি আঙ্গিনায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সিংহশ্রী ইউনিয়ন বিএনপির সভাপতি সাখাওয়াত হোসেন ভঁ‚ইয়া মানসুরের সভাপতিত্বে গত জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া থেকে বিএনপি মনোনীত প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ খন্দকার আজিজুর রহমান পেরা। উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা বিএনপির প্রবীণ নেতা সিনিয়র আইনজীবী সোলায়মান দরজী, জেলা মহিলা দলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌসী, জেলা বিএনপি নেতা আব্দুল করিম বেপারী, বিএনপি নেতা অ্যাডভোকেট লুৎফর রহমান, অ্যাড. ইকবাল হোসেন শেখ, অ্যাড. মতিউর রহমান প্রমুখ।
সভায় বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ্ সহ বিগত দিনে কাপাসিয়া উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের মৃত নেতৃবৃন্দদের নামে শোক প্রস্তাব এবং তাদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। পরে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ মৃত নেতৃবৃন্দদের রুহের মাগফিরাত কামনা এবং চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ অসুস্থ নেতৃবৃন্দদের সুস্থ্যতা কামনা করে দোয়া করেন উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন