Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বানিয়াপাড়ায় ইছালে ছাওয়াব মাহফিল

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দিতে বানিয়াপাড়া দরবার শরীফের ৭৫ তম বার্ষিক আজিমুশশান ইছালে ছাওয়াব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত শুক্রবার বানিয়াপাড়া দরবার শরীফের পীর আলহাজ হযরত মাওলানা মোহাম্মদ আবু বকর সিদ্দিক আল কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা ইসমাইল বিন হারুনের পরিচালনায় এ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, মুফতি ওসমান গনি সালেহী, আরো বক্তব্য রাখেন, মাওলানা জাকির হোসেন মুজাহিদী, মাওলানা হারুন রশিদ মিয়াজী, মাওলানা মাসুম বিল্লাহ, মাওলানা ইউসুফ আহমেদ, মাওলানা ওমর ফারুক কাসেমী প্রমুখ। মাওলানা আবু বকর সিদ্দিক আল কাসেমী পীর বলেন, দুরুদের মধ্যে অনেক ফজিলত রয়েছে। নবী (সা.) বলেছেন, যে একবার দুরূদ পাঠ করবে আল্লাহ পাক তার ১০টি গুনাহ মাফ করে দিবে। তিনি আরো বলেন, লাইলাহা ইল্লাল্লাহু সর্বোত্তম জিকির। এই জিকির এক পাল্লায় দিলে এবং সারা দুনিয়াটা অপর পাল্লায় দিলে লাইলাহা ইল্লাহু জিকিরের পাল্লা ভারি হবে। তাই বেশি বেশি তওবা করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন