Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে মোবাইল কোর্টের অভিযানে ড্রেজারের যন্ত্রপাতি অকেজো ও পাইপ বিনষ্ট

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৮:৪৬ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা বেড়িবাধঁসহ বিভিন্ন স্থানে অবৈধ ভাবে ড্রেজার মেশিনের পাইপ স্থাপন করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা ও ক্ষতি সৃষ্টিকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। শনিবার (২৩ জানুয়ারি) উপজেলার ষাটনল, কলাকান্দা, মোহনপুর, এখলাছপুর, ফরাজিকান্দি ও ফতেপুর পশ্চিম ইউনিয়নস্থ বেড়িবাঁধে মোবাইল কোর্ট পরিচালনা করে। মোবাইল কোর্ট পরিচালনা কওে ১৫টি স্থানের লোহার পাইবের ব্যারিকেড অপসারণ, তিনটি আনলোড ড্রেজারের যন্ত্রপাতি অকেজো করা ও ৩০হাজার ফুট পাইব বিনষ্ট করা হয়েছে।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেহাশীষ দাসের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন সহকারী কমিশনার (ভ‚মি) আফরোজা হাবিবা শাপলা, ওসি নাসিরউদ্দিন মৃধা, ইউএনও‘র সিএ আমিনুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেহাশীষ দাস বলেন, উপজেলার মেঘনা-ধনাগোদা বেড়িবাধঁসহ বিভিন্ন স্থানে অবৈধ ভাবে ড্রেজার মেশিনের পাইব স্থাপন করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা ও ক্ষতি সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতিমধ্যে অধিকাংশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। সরকারি নিয়ম- নীতি, নির্দেশনাসহ সংশ্লিষ্ট সকল আইন অমান্যকারীর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ