Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

বিখ্যাত সাংবাদিক ল্যারি কিংয়ের জীবনাবসান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সিএনএনের বিখ্যাত সাংবাদিক ল্যারি কিং। তার ছেলে চান্স শনিবার সকালে কিংয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।
কিং ২৫ বছরেরও বেশি সময় ধরে সিএনএন টেলিভিশনে ‘ল্যারি কিং লাইভ’ সঞ্চালনা করে প্রেসিডেন্ট পদপ্রার্থী, সেলিব্রিটি, অ্যাথলেট, চলচ্চিত্র তারকা এবং সাধারণ মানুষের সাক্ষাৎকার নিয়েছিলেন। শো-এর ৬ হাজারেরও বেশি এপিসোড পরিচালনা করে তিনি ২০১০ সালে অবসর গ্রহণ করেছিলেন।

তার মৃত্যু সংবাদ তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, ‘গভীর শোকের সাথে ‘ওরা মিডিয়া’ আমাদের সহ-প্রতিষ্ঠাতা, হোস্ট এবং বন্ধু ল্যারি কিয়েংর মৃত্যুর কথা ঘোষণা করছে, যিনি লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে ৮৭ বছর বয়সে শনিবার সকালে মারা গেছেন’। ৬৩ বছর ধরে এবং রেডিও, টেলিভিশন এবং ডিজিটাল মিডিয়াগুলোর প্ল্যাটফর্ম জুড়ে, ল্যারির হাজার হাজার সাক্ষাৎকার বিশ্বব্যাপী প্রশংসনীয় একটি সম্প্রচারক হিসাবে তার অনন্য এবং স্থায়ী প্রতিভার প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে’। সূত্র : সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ ফেব্রুয়ারি, ২০২১
২৮ ফেব্রুয়ারি, ২০২১
২৮ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ