Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হানিফ ফ্লাইওভারে বাসচাপায় কমিউনিটি পুলিশসহ নিহত ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাসচাপায় এক কমিউনিটি পুলিশ ও এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে জয়কালী মন্দিরসংলগ্ন হানিফ ফ্লাইওভারের ওপরে এ দুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, মোটরসাইকেল আরোহীর কাছে থাকা ড্রাইভিং লাইসেন্স থেকে পরিচয় পাওয়া গেছে। তার নাম আক্তার হোসেন (৩৬), বাবার নাম আব্দুর রউফ মিয়া। বাড়ি মিরপুর সেনপাড়া মনিপুর। কমিউনিটি পুলিশের নাম মফিজুল ইসলাম (৪০)। তার বিস্তারিত ঠিকানা জানা যায়নি। তারা দু’জনই একটি মোটরসাইকেলে ছিলেন।

কমিউনিটি পুলিশ সদস্য মোজাম্মেল হোসেন জানান, ওয়ারী জয়কালী মন্দির সংলগ্ন হানিফ ফ্লাইওভারের উপরে গুলিস্তানগামী জৈনপুর পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহী ও কমিউনিটি পুলিশকে চাপা দেয়। পরে আহত অবস্থায় দুইজনকে আমরা ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে দু’জনই মারা যায়। স্থানীয়রা বাসটি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ