Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ের কয়েক ঘন্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১০:২৬ এএম

বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান। বন্ধুবান্ধবরা বিয়ের আগের রাতে অর্থাৎ গতকাল একটি ব্যাচেলর পার্টির আয়োজন করেছিল। আলিবাগের দ্য ম্যানসন হাউসে বসছে বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের আসর। সেখানে থেকেই কয়েক মিনিটের দুরত্বে ছিল ব্যাচেলর পার্টির আয়োজন। গাড়ি নিয়েই যাওয়া আসা করছিল বরুণ ধাওয়ান ও তাঁর বন্ধুরা। রাতেই সেই পথে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা।

আলিবাগের পথেই দুর্ঘটনার মুখে পড়েন বরুণ ধাওয়ান। তবে গুরুতর দুর্ঘটনা নয়। হবু বর বরুণ ধাওয়ান একেবারে সুস্থ রয়েছেন। তাঁর আঘাত লাগেনি। তবে গাড়ির সামান্য ক্ষতি হলেও, তেমন সাংঘাতিক নয় বলে জানিয়েছে স্থানীয় পুলিস। আজ দুপুরেই বিয়ের আসরে পৌঁছবেন বরুণ ধাওয়ান।

সকাল থেকে রয়েছে মেহেন্দি উৎসব ও গায়ে হলুদ অনুষ্ঠান। জানা গিয়েছে, বিয়েতে বিশাল লোকসমাগম নয়। স্বল্প কিছু লোকজনই বিয়েতে আমন্ত্রিত। তবে আমন্ত্রিতরা শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে। আর শর্তটি কিন্তু বেশ গুরুতর।

সূত্র : ২৪ঘণ্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন