Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

পাটুরিয়া নৌরুটে সাড়ে ১১ ঘণ্টা পর ফেরি চলাচল স্বাভাবিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১১:১১ এএম

প্রতিদিন ঘণ্টার পর ঘণ্টা ফেরী অপেক্ষায় পড়ে থাকে শত শত যানবাহন।
এদিকে ঘন কুয়াশায় বন্ধ থাকার সাড়ে ১১ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনা এড়াতে শনিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টা থেকে রোববার (২৪ জানুয়ারি) সকাল ১০টা পর্যন্ত এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ।

রোববার (২৪ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. জিল্লুর রহমান জানান, ঘন কুয়াশায় ফেরির মার্কিং বাতির আলোর অস্পষ্টতার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সাড়ে ১১ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ রাখা হয়। রোববার সকাল ১০টার দিকে কুয়াশার ঘনত্ব কমে গেলে এ নৌরুটে ফেরি চলাচল শুরু হয়। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৬টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। পাটুরিয়া ঘাট এলাকায় সাড়ে তিনশো যানবাহন নৌরুট পারের অপেক্ষায় রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি চলাচল


আরও
আরও পড়ুন