Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

বরুণ ধাওয়ানএর বিয়ে: কোভিড রিপোর্ট দেখিয়ে ঢুকতে হবে অতিথিদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১১:২৪ এএম

আলিবাগের দ্যা ম্যানসন হাউসে বসছে বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের আসর। জানা গিয়েছে, বিয়েতে বিশাল লোকসমাগম নয়। স্বল্প কিছু লোকজনই বিয়েতে আমন্ত্রিত। তবে আমন্ত্রিতরা শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে। আর শর্তটি কিন্তু বেশ গুরুতর।

ভাবছেন তো বিয়ের আসরে আমন্ত্রণ, তাও আবার শর্ত? সেগুলি হল...

অতিথিদের সাফ জানানো হয়েছে, বরুণ-নাতাশার বিয়ের আসরে প্রবেশ করতে গেলে তাঁদের কোভিড টেস্টের রিপোর্ট দেখাতে হবে। অতিথিদের ওয়েডিং প্ল্যানারদের কাছে তাঁদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। গোটা বিয়ের আসর জুড়ে থাকছে মাস্ক ও স্যানিটাইজার এর একাধিক কাউন্টার থাকছে।

এখানেই শেষ নয়। বরুণ-নাতাশার বিয়ের আসরে ফোন ব্যবহার করতে পারবেন না হোটেলের কর্মীরা। যাতে কেউ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস না করতে পারেন সেকারণেই এই ব্যবস্থা। তবে আমন্ত্রিত ৫০ জন অতিথিদের ক্ষেত্রেও একই নিয়ম থাকছে কিনা তা অবশ্য স্পষ্ট নয়।

এদিকে বিয়ের আসরের সামনে অর্থাৎ আলিবাগের দ্যা ম্যানসন হাউসের সামনে যাতে অবাঞ্ছিত ভিড় না হয়, সেকারণে ইতিমধ্যেই বসেছে পুলিশ প্রহরা। প্রসঙ্গত ২৪ জানুয়ারি দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বে বরুণ ধাওয়ান, নাতাশা দালাল। এই মুহূর্তে আলিবাগের দ্যা ম্যানসন হাউসে চলছে প্রাক-বিবাহ অনুষ্ঠান।

সূত্র: জি২৪ ঘন্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ