Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

‘বচ্চন পাণ্ডে’র নতুন লুকে অক্ষয়ের চমক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:৪৫ পিএম

গাল ভরতি কাঁচাপাকা দাড়ি। নষ্ট একটি চোখ নিয়ে তীক্ষ্ণ চাহনি। মাথায় বাঁধা ফেট্টি। গলায় একগুচ্ছ হার। ফের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ লুকে অক্ষয় কুমার। শনিবারই প্রকাশ করলেন ‘বচ্চন পাণ্ডে’র নতুন লুক। ক্যাপশনে জানিয়ে দিলেন ছবির মুক্তির তারিখও।

২০২২ সালের ২৬ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘বচ্চন পাণ্ডে’। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন ফারহাদ শামজি । ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন কৃতী স্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ারসি, পঙ্কজ ত্রিপাঠি, প্রতীক বব্বর, অভিমন্যু সিং, সহর্ষ কুমার শুক্লা।

২০২০ সালের ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে নতুন মুক্তির দিন হিসেবে ২০২১ সালের ২২ জানুয়ারি দিনটিকে বাছা হয়। কিন্তু নিজের ‘লাল সিং চড্ডা’র জন্য সেই দিনটিও পিছিয়ে দেওয়ার অনুরোধ জানান আমির খান। কিন্তু কোভিডের কারণে সমস্ত হিসেব পালটে যায়। ‘লাল সিং চড্ডা’, ‘বচ্চন পাণ্ডে’ – দু’টি সিনেমার শুটিংই ব্যাহত হয়। পরে নিউ নর্মালে শুটিং শেষ করেন আমির। নতুন বছরের ৬ জানুয়ারি ‘বচ্চন পাণ্ডে’র শুটিং শুরু হয়। লখনউ থেকে ‘অতরঙ্গি রে’র শুটিং শেষ করেই নতুন ছবির শুটিং শুরু করেছিলেন অক্ষয়। চলতি বছরের তাঁর মুক্তির তালিকায় রয়েছে রোহিত শেট্টির ‘সূর্যবংশী’, রঞ্জিৎ এম তিওয়ারি পরিচালিত ‘বেল বটম’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। ‘অতরঙ্গি রে’ও চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন