Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

চসিক নির্বাচনের পরিবেশ এখনো ভাল : সিইসি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৩:০৯ পিএম

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ এখনো সুষ্ঠু রয়েছে। প্রার্থীরা উৎসবের পরিবেশে প্রচার চালিয়ে যাচ্ছেন। এ পরিবেশ ধরে রাখতে হবে।
রোববার চট্টগ্রাম সার্কিট হাউসে নির্বাচন নিয়ে আইন-শৃঙ্খলাবাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।
সিইসি ববলেন, ভোটারসহ সবাইকে আশ্বস্ত করার মতো নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। বিপুল সংখ্যক মানুষ প্রচারে অংশগ্রহণ করছে। পরিবেশ বেশ ভাল।
নুরুল হুদা আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের বলেন, পোলিং এজেন্টদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে নির্বাচন কর্মকর্তাদের। আইন-শৃঙ্খলা রক্ষা ও ভোট সংশ্লিষ্ট কাজে যারা নিয়োজিত থাকবেন তাদের সকল প্রার্থীর প্রতি সমান নজর রাখতে হবে। যাতে এটি নিয়ে কোনো প্রশ্ন না উঠে।

তিনি বলেন, ইভিএম ভোটারদের মধ্যে গ্রহণযোগ্যতা পেয়েছে। নির্বাচনের বর্তমান পরিবেশ ধরে রাখতে হবে। সকল প্রার্থী যেন সমান অধিকার পায় এবং নির্বাচনী আচরণ বিধি মেনে চলে সেটি সবাইকে লক্ষ্য রাখতে হবে।

এসময় বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, জেলা প্রশাসক মো. মমিনুর রহমান চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিইসি


আরও
আরও পড়ুন