Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

চিরন্তন প্রেমের গল্প বললেন জেনেলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৩:৫৮ পিএম

ব্যাকগ্রাউন্ডে ‘কবীর সিংহ’ ছবির গান— ‘ম্যায় তেরা বন যাউঙ্গা।’ আর ভিডিওতে দু’টি মানুষের প্রেম, যে প্রেম চিরন্তন। দাবি প্রেমের এক অংশের। বাকি অর্ধেকের কার্যকলাপে তা প্রমাণিত। তাঁরা হলেন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ এবং অভিনেতা রীতেশ দেশমুখ।

তাঁদের প্রেমের উদযাপন শুরু আজ থেকে না। সেই ২০০৩ সালে তাঁদের দু’জনের প্রথম ছবি ‘মুঝে তেরি কসম’ থেকেই একে অপরের সঙ্গে তাঁরা। তার প্রায় ১০ বছর বাদে ২০১২ সালে তাঁদের চার হাত এক হয়। আজ তাঁদের পরিবারে যোগদান করেছে আরও দুই সদস্য। রিয়ান ও রাহিল—দুই পুত্রসন্তানকে নিয়ে প্রতিদিন তাঁদের দীর্ঘ প্রেমকে উদযাপন করেন তাঁরা।

শনিবারের ভিডিওতেও তা স্পষ্ট। জেনেলিয়া-রীতেশের ঘনিষ্ঠ প্রেমের মুহূর্তের ঝলক পৌঁছল নেটাগরিকদের কাছে। সকলে মিলে বলে উঠলেন, ‘এমন সুন্দর ও মিষ্টি যুগল আর হয় না।’ চিরসবুজ দম্পতিকে ভালবাসা পাঠালেন তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ।

সকালে ঘুম থেকে ওঠার ব্যক্তিগত মুহূর্তটি ধরা পড়ল ভিডিওতে। সাদা বিছানার উপর সাদা বালিশে মাথা দিয়ে শুয়ে জেনেলিয়া। ভিডিও রেকর্ডার অন করেই সে মিষ্টি করে এক বার হাসে। অন্য পাশ থেকে রীতেশ উঠে এসে জড়িয়ে ধরেন স্ত্রীকে। যেন সদ্য ঘুম থেকে উঠেছেন দু’জনেই। আদর করে জেনেলিয়ার গালে নাক ঘষে দেন রীতেশ। তাঁর আলিঙ্গনে যেন আরও খিলখিলিয়ে ওঠেন ‘জানে তু ইয়া জানে না’ খ্যাত ‘অদিতি’।

ভিডিওর ক্যাপশনে লেখা, ‘ফরেভর ওয়ালি লাভ স্টোরি’, অর্থাৎ ‘চিরন্তন প্রেমের গল্প’।

সূত্রঃ আনন্দবাজার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ