Inqilab Logo

ঢাকা রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীর মোহনপুরে কলেজ ছাত্রকে বাড়ি ডেকে নিয়ে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৬:১৪ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে গত শনিবার রাতে শাফিউল ইসলাম (২৫) নামে এক কলেজ শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার বাবার নাম সাইদুল ইসলাম। শাফিউল রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।
মোহনপুর থানার পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমান জানান, রোববার সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
তিনি জানান, রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন আবদুল বারী (৩৫) নামে এলাকার এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান। এদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানান, নিহত শাফিউলের লাশের মাথা, কপাল ও চোখের নিচে জখম পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা এবং রশি দিয়ে গলা পেঁচানো ছিল। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকান্ডের কারণ তদন্ত করে দেখা হচ্ছে। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ