Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীর দূর্গাপুরে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা, আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৬:২৯ পিএম

দুর্গাপুর উপজেলার শ্রীধরপুর এলাকা সংলগ্ন আংরার বিলে সাগরী বেগম (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আব্দুল লতিফ (৫০) তার চতুর্থ স্ত্রী আসমা (৩২) কে আটক করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাতে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের শ্রীধরপুর গ্রাম সংলগ্ন আংরার বিলে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার শ্রীধরপুর এলাকার আংরার বিলে বাবু নামের এক ব্যক্তির পুকুর পাহারা দিতেন আব্দুল লতিফ। তিনি নাটোর জেলার আহম্মদপুর এলাকার আব্দুল লতিফ মোল্লার ছেলে। পুকুর পাহারা দেওয়ার সুবাদে পুকুরের পাড়েই একটি খুপড়ি ঘর তুলে সেখানে তৃতীয় স্ত্রী সাগরী বেগমকে (৩৫) নিয়ে বসবাস করতো।
মৃত সাগিরার ভাই আসলাম শেখ জানায়, প্রায়ই সময় স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। লতিফ ২মাস পূর্বে নারায়ানপুরের বারীর কন্যা আসমাকে (৩২) গোপনে বিয়ে করে। গত এক সপ্তাহ পূর্বে বিষয়টি জানাজানি হলে তৃতীয় স্ত্রী সাগরী বেগম স্বামী আবার বিয়ের করার বিষয়টি মেনে নিতে না পেরে স্বামীকে গালিগালাজ করতে থাকে। গত শুক্রবার বিকেলে স্বামী আব্দুল লতিফকে তার অনুমতি না নিয়ে বিয়ে করায় আদালতে মামলা করবে বলে হুমকি দেয় সাগরী বেগম।
বিষয়টি নিয়ে স্ত্রী সাগরী বেগম আর যেন বাড়াবাড়ি না করতে পারে সে বিষয়টি নিয়ে চতুর্থ স্ত্রী আসমার সাথে পরিকল্পনা করে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানায় মৃত সাগরীর ভাই আসলাম শেখ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী লতিফ তার স্ত্রী আসমা সাথে যোগসাজশ করে হত্যাকান্ড ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ