Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

কর্মজীবন থেকে বিদায়ের দিনে পৃথিবী থেকেও চির বিদায় নিলেন কলেজ শিক্ষক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৭:০৮ পিএম

রবিবার ছিল কলেজ শিক্ষক সদর উদ্দিন (৬০) এর কর্মজীবনের শেষ দিন। কর্মস্থল থেকে সহকর্মিদের দেয়া বিদায় অনুষ্ঠান শেষ করে বিকালে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তিনি গাজীর বাজার- কালীগঞ্জ সড়কের মস্তবাপুর মাঠের মধ্যে পৌছলে সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের গভীর নলকুপের পাকা সেচনালায় আঘাত করেন। এ সময় তিনি মারাত্মক আহত হলে মাঠের কৃষকেরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে বিকাল সাড়ে ৩ টায় তিনি মারা যান। নিহত সদর উদ্দীনের বাড়ি ঝিনাইদহের টিকারী গ্রামে। বর্তমানে তিনি ঝিনাইদহ শহরের কালিকাপুর বটতলায় পাশে বসবাস করেন। কর্মজীবনের শেষ দিনের বিদায় নিয়ে পৃথিবী থেকেও তিনি চিরবিদায় নিলেন।
নিহতের ভাই মশিউর রহমান জানান,বাঘারপাড়া কলেজের ইসলামের ইতিহাসের শিক্ষক ছিলেন। তিনি জীবনে দুইবার ষ্ট্রোক করেছেন। তার স্ত্রী তওফিকা বেগম একজন স্বা¯্য’কর্মি। আর একমাত্র কন্যা সোনিয়া খাতুন আমেরিকা প্রবাসী।
কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান ওই শিক্ষকের সড়কে দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন