Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

ধানের শীষের মান-মর্যাদা রক্ষার্থে মতবিরোধ ভুলে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাইফুল’কে বিপুল ভোটে জয়ী করুন

গাবতলীতে নির্বাচনী মত বিনিময় সভায় সাবেক এমপি লালু

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৭:৩০ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, বেগম খালেদা জিয়া, তারেক রহমান এবং ধানের শীষের মান-মর্যাদা রক্ষার স্বার্থে সকল মতবিরোধ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী সাইফুল ইসলামের পক্ষে কাজ করতে হবে। এই লক্ষে সবাইকে কোমর বেঁধে ভোটের মাঠে নামতে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করতে হবে। তাহলেই ধানের শীষের প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবে-ইনশাল্লাহ।
গতকাল শনিবার (২৩ শে জানুয়ারী) রাঁতে বগুড়ার গাবতলী থানা ও পৌর বিএনপি আয়োজিত দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে নির্বাচনী মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পৌর বিএনপির আহবায়ক ডাঃ ছাবেদ আলীর সভাপতিত্বে সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার একান্ত সচিব আব্দুস সাত্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এমআর ইসলাম স্বাধীন, মোরশেদ মিল্টন, গাবতলী থানা বিএনপির আহবায়ক আবুল হোসেন মোল্লা এবং যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন। বিএনপির নেতা আব্দুর রহিম পিন্টুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির মনোনীত (ধানের শীষ মার্কা) মেয়র প্রার্থী সাইফুল ইসলাম, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, গাবতলী থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, আতিকুর রহমান আতিক, মতিয়ার রহমান মতি, ফিরোজ মন্ডল, নজরুল ইসলাম টুকু, মহিলাদল নেত্রী সুরাইয়া জেরিন রনি, বিএনপিন নেতা আব্দুল ওহাব মন্ডল, যুবদল নেতা আরিফুর রহমান মজনু, রুহুল হাসান রুহিন, আব্দুল লতিফ, আনোয়ার হোসেন, মতিয়ার রহমান মতি, কুদরতি খুদা সোহাগ, সোহানুর রহমান সোহাগ, তাজুল ইসলাম, তরিকুল ইসলাম, দৌলত জামান, শিলু, ছাত্রদল নেতা মুন, পলাশ, গনি, মোহন, আল আমিন, ওহাব, মিঠু, রাঙ্গা’সহ বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন