Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

ফতুল্লায় যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৮:১৭ পিএম

ফতুল্লায় অর্থের লেনদেনকে কেন্দ্র করে রায়হান মল্লিক দিপু (২৬) নামক এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বৃত্তরা। আহত দিপু পাগলা দক্ষিণ নয়ামটি এলাকার আশরাফ মল্লিক খোকনের পুত্র।
ঘটনাটি ঘটেছে শনিবার (২৩ জানুয়ারী) রাত নয়টায় ফতুল্লা থানার পাগলা নয়ামাটি এলাকায়।এ ঘটনায় দুর্বৃত্তদের হামলায় আহত যুবক দিপু বাদী হয়ে একই এলাকার মাসুম (২৪), সালাম, জাবেদ (৪০),আলামীন (২৪), সায়েব (২২), মিজান (২৬),মেহেদী (২৪), রাব্বি (২২), পলাশ (২২), কামাল (৪৫), লাভলু (৪২),সহ জ্ঞাতনামা ৪/৫ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, পাগলা নয়মাটি এলাকার চটপটি বিক্রেতা ১নং বিবাদী মাসুমের সাথে বাদির নগদ অর্থের লেনদেন রয়েছে।অর্থ লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (২৩ জানুয়ারী) রাত ৯টার দিকে নিজ বাসা থেকে পাগলা ভাবীর বাজার দিয়ে ঔষধ কেনার জন্য পায়ে হেটে ঔষধের দোকানে যাওয়ার পথে উল্লেখিতরা বাদির পথরোধ করে তাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে। এক পর্যায়ে বিবাদীরা তাদের সাথে থাকা ধারালো ছুরি,রামদা দিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এলে হামলাকারীরা তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে রেখে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে মারাতœক আহতবস্থায় তাকে উদ্বার করে প্রথমে পাগলাস্থ পপুলার মেডিকেল হল নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার অবস্থা আশংকা জনক দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। হামলায় বাদির বাম রানের পিছনে ও ব্যাক সাইডে ৮টি সেলাই, মাথায় সেলাই, বাম হাতে ১০ সেলাই, ডান পায়ে ৬টি সেলাই, সর্বমোট ২৮ টি সেলাই প্রদান করা হয় বলে হাসপাতাল সূত্র জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন