Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুটের সেঞ্চুরিতে জমে উঠেছে গল টেস্ট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৮:৩৫ পিএম

সিরিজের শেষ টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কাকে পাল্টা জবাব দিচ্ছে সফররত ইংল্যান্ড। অধিনায়ক জো রুটের দায়িত্বশীল ব্যাটিংয়ে তৃতীয় দিনশেষে ইংলিশদের সংগ্রহ দাঁড়িয়েছে ৯ উইকেটে ৩৩৯ রান। তবে এখনো পিছিয়ে রয়েছে ৪২ রানে। এর আগে নিজেদের প্রথম ইনিংসে ৩৮১ রান সংগ্রহ করেছিল চান্দিমালরা।

গলে আজ ম্যাচের তৃতীয়দিনে সকাল বেলায় ব্যাট করতে নামেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান জো রুট এবং জস বাটলার। অধিনায়ক লঙ্কানদের বিপক্ষে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি করে রেকর্ড করেন। এদিকে ৫৫ রান করে আউট হয়েছেন বাটলার। এরপর ডোমিনিক বেসের ৩২ রানের ইনিংস ছাড়া বলার মতো ভালো করতে পারেননি কেউই। স্যাম কারেন আউট হয়েছেন ১৩ রানে। আর ব্যক্তিগত ১ রানে সাজঘরে ফেরেন মার্ক উড।

অন্যদিকে দলের হয়ে একাই লড়াই করতে থাকেন দলপতি রুট। টুকটুক করে ব্যক্তিগত ইনিংসটি দুশোর কাছাকাছি নিয়ে যান তিনি। তবে এবার ডাবল সেঞ্চুরি আর করতে পারেননি রুট। ১৮৬ রানে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন।

আগামীকাল চতুর্থদিনের খেলায় ফের ব্যাট করতে নামবে সফররত ইংল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ