Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি থেকে ইসলামকে আলাদা করার সুযোগ নেই

গাজীপুরে হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ইসলাম মানেই রাজনীতি, রাজনীতি থেকে ইসলামকে আলাদা করে দেখার সুযোগ নেই। কোন মু’মিন ধর্ম নিরপেক্ষ রাজনীতি করতে পারে না। ধর্ম নিরপেক্ষ মতবাদ একটি কুফরি মতবাদ।
তিনি গতকাল রোববার মরহুম আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। শহরের রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে জিএস আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও আব্দুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব আব্দুর রহিম, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, ভিপি আশরাফ হোসেন টুলু, শওকত হোসেন সরকার, রাশেদুল ইসলাম কিরণ, বসির আহমেদ বাচ্চু, শাহাদাত হোসেন শাহিন, সাইফুল ইসলাম টুটুল, ফারুক হোসেন খান, আব্দুর রহিম, মাহবুবুর রশিদ খান শিপু, আজিজুল হক রাজু মাষ্টার, দীপা চৌধুরী, সিরাজুল ইসলাম, জিল্লুর রহমান মাসুম, সিদ্দিক হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন, আহমেদ আলী রুশদী, অধ্যাপক নজরুল ইসলাম, প্রভাষক বসির উদ্দিন, মনিরুল ইসলাম বাবুল, সাজ্জাদুর রহমান মামুন, জৈনুদ্দিন মোড়ল, তাজুল ইসলাম বেপারী, শামসুদ্দোহা সরকার তাপস, মইজ উদ্দিন তালুকদার, অ্যাডভোকেট আব্দুল হালিম, বাবুল হোসেন, হাজী মো. স্বপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ