Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাকাতের হামলায় ট্রাক হেলপার নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আড়াইহাজারে ডাকাতের হামলায় বিল্লাল হোসেন (২২) নামের এক ট্রাকের হেলপার নিহত হয়েছে। গতকাল রোববার ভোরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৈবই এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বিল্লাল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার শাহীবাগ গ্রামের আবু কালামের ছেলে।
নিহতের বাবা কালাম জানান, তার ছেলে বিল্লাল ট্রাকের হেলপার। ওই ট্রাকে ঢাকা থেকে সবজি নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল। ভোরে ট্রাকটি আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দৈবই নামক স্থানে পৌঁছলে ৪/৫ জন ডাকাত ট্রাকটি থামিয়ে টাকা পয়সা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
এই সময় চালক ও হেলপারের সাথে ডাকাতদের ধস্তাধস্তির এক পর্যায়ে ডাকাতদল হেলপার বিল্লালকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে। এই ঘটনায় বাসের চালক ও আহত হয়। অপর দিকে ঢাকা বিশনন্দী সড়কের চালাকচর এলাকায় রাস্তায় গনডাকাতি সংঘঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ