Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

কিশোর আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

যশোরের শার্শা উপজেলার রামপুর গ্রামে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সাগর হোসেন (১৫) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে রামপুর গ্রামে একটি নির্মাণাধীন বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। আটক ধর্ষক সাগর হোসেন উপজেলার রামপুর গ্রামের শাজাহান আলীর ছেলে।
পুলিশ জানায়, রোববার সকালে ফুল দেয়ার কথা বলে ৬ বছরের ঐ শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষন করে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে। ধর্ষক পালিয়ে গেলেও পুলিশ দুপুরে দিকে অভিযান চালিয়ে একই গ্রাম থেকে তাকে আটক করে।
ইউপি সদস্য কবির হোসেন জানান, ঘটনাটি জানার পর মেয়েটির বাবা-মাকে থানায় পাঠিয়ে মামলা করা হয়েছে। ধর্ষণ মামলায় আসামি সাগর হোসেনকে আটকের জানান শার্শা থানার ওসি বদরুল আলম। শার্শা থানার ওসি বদরুল আলম জানান, ৬ বছরের শিশুটিকে ধর্ষনের অভিযোগে ধর্ষক সাগরকে আটক করা হয়েছে। আজ রবিবার দুপুরে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ