Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর দখল করা জায়গা উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া এলাকায় আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর অবৈধভাবে দখল করা সরকারি ৬৬ শতাংশ জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন।

গতকাল রোববার দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী ও সহকারী কমিশনার ভূমি টাঙ্গাইল সদর মো. খায়রুল ইসলামের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী বলেন, টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশনায় টাঙ্গাইল শহরের আকুর-টাকুর পাড়া মৌজায় ২৪২ খতিয়ানের ৭৮৮ দাগে অবৈধভাবে দখলকৃত ৬৬ শতাংশ জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এই জায়গাটি অবৈধভাবে দখল করে রেখেছিলেন। জায়গাটি দখল মুক্ত করে টাঙ্গাইল সদর উপজেলা ভূমি অফিসের কাছে হস্তান্তর করলাম। সাবেক এ মন্ত্রী এই জায়গাটি জাল দলিলের মাধ্যমে আদালতে মামলা করে দীর্ঘদিন যাবৎ দখল করে রেখেছিলেন। পরবর্তীতে সুপ্রীম কোর্টের রায় আমাদের পক্ষে থাকায় সে রায়ের ভিত্তিতে এই জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ অভিযান পরিচালনা করলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জায়গা-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ