Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

রাজধানীতে ২৬ জুয়াড়ি গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর গেন্ডারিয়া, চকবাজার ও লালবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গত শনিবার বিকেল ও রাতে তাদের গ্রেফতার করা হয়। 

মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, শুক্রবার দিনগত রাতে র‌্যাব- ১০ এর একটি দল গেন্ডারিয়া থানার শরাফতগঞ্জ লেন এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০টি মোবাইল ফোন, ২০০ পিস জুয়া খেলার কার্ড ও নগদ ৩৫ হাজার ৫৬০ টাকা উদ্ধার করা হয়। একই রাতে ঢাকার চকবাজার থানার সোয়ারীঘাট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ১৩ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪০৫ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া ওই রাতে র‌্যাব-১০ এর আরেকটি দল লালবাগ থানার ঢাকা মেডিক্যাল ষ্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬০০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৪ টি জুয়া খেলার হিসাবের খাতা , ৬ টি মোবাইল ফোন ও নগদ ২৯ হাজার ৩৭৫ টাকা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছিল। আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২৬-জুয়াড়ি-গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ