Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ডেমরায় বিছানায় স্ত্রীর লাশ, স্বামী পলাতক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১০:২৮ এএম

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা স্বামী পালিয়ে গেছে বলে ধারণা এলাকাবাসীর।

রাজধানীর ডেমরায় রাশি আক্তার (২৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৯টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ির নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে রাশি আক্তারের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছেন। পুলিশের ধারণা রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দীকি বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফিরেন। ওইদিন বিকালে রাশির মেয়ে জান্নাতকে ডেমরার বক্সনগর নিজেদের বাড়িতে নিয়ে যান তার নানি। পরদিন সকালে ফ্ল্যাটের সাবলেট ভাড়াটিয়া জাহিদুল ইসলাম দেখেন রাশিদের ঘরের দরজা বন্ধ। এদিকে মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে রোববার বিকালে রাশির বাসায় আসেন তার মা। তিনি এসে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ের মৃতদেহ বিছানায় পড়ে আছে।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন জানান, এ ঘটনায় রাশির ভাই একটি হত্যা মামলা দায়ের করেছেন। মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পলাতক স্বামীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ