Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না কিয়ারা নাইটলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:১২ পিএম
অস্কার পুরষ্কার বিজয়ী ৩৫ বছর বয়সী বৃটিশ অভিনেত্রী কিয়ারা নাইটলি। সম্প্রতি পুরুষ পরিচালকের সঙ্গে সিনেমায় যৌনতা বিষয়ক দৃশ্যে অভিনয় প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন তিনি। 
 
কিয়েরা বলেছেন, তিনি এখন দু’কন্যার মা। ফলে এ সময়ে একজন পুরুষের সঙ্গে নগ্ন হতে ভীষণভাবে অস্বস্তি বোধ করেন। যদি কোনো ছবি একজন নারী দ্বারা পরিচালিত হয় তাহলে তাতে যৌন দৃশ্যে অভিনয়ের কথা শুধু চিন্তা করতে পারেন তিনি।
 
কিয়ারা নাইটলি মনে করেন, আগে যা করেছেন তা তো করেছেনই। কিন্তু এখন তার মেয়েরা থাকার কারণে তিনি কোনো পুরুষের সামনে নগ্ন দৃশ্যে অভিনয় করতে পারবেন না। পোশাক খুলে শরীর দেখাতে পারবেন না। এতে তিনি খুবই অস্বস্তি বোধ করেন। তার এমন সিদ্ধান্তের কারণ মেয়েরা। এবং পাশাপাশি পুরুষও। তবে নগ্ন হয়ে অভিনয় করবো না একেবারে এমনটা বলিনি। কোনো পুরুষ পরিচালকের ছবিতে তা করবো না। যদি কোনো নারী পরিচালকের ছবি হয় তাহলে বিবেচনা করবো।
 
উল্লেখ্য এর আগে ‘দ্য আফটারম্যাথ অ্যান্ড কোলেটি’ এবং ‘অ্যাটনমেন্ট’ ছবিতে রগরগে দৃশ্যে নগ্ন হয়ে অভিনয় করেছেন তিনি। তবে সময় এখন পাল্টেছে। এখন তার ঘরে দু’টি কন্যা সন্তান। তারা হলো ৫ মাস বয়সী ইডি এবং ১৬ মাস বয়সী ডেলিলাহ। তার স্বামী সঙ্গীতশিল্পী জেমস রাইটন।
 
সূত্রঃ ডেইলি মেইল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ