Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কাপ্তাই প্রজেক্ট এলাকায় ৯ ঘন্টার ব্যবধানে ২ যুবকের আত্মহত্যা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:৪৯ পিএম

রাঙ্গামাটির কাপ্তাইয়ে পারিবারিক কলহের জেড় ধরে ঘরে ওড়না পেঁচিয়ে ও বন্ধুদের সাথে মজা করতে গিয়ে গলায় ফাঁস শিখাতে প্রাণ গেল দুই যুবকের।

নিহতরা হল- মো. শোয়েব আহমেদ (২৮) ও মো. নাইমুর রহমান নয়ন (২২)।

সোমবার (২৫ জানুয়ারি) শাড়ে ৫টায় কাপ্তাই ইউনিয়নের প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শোয়েব কাপ্তাই পানি উন্নয়ন বোর্ডের গাড়ি চালক খয়েজ আহমদ তরুনের ছেলে। সে পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ে বিনাশ্রমে শারীরিক শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

কাপ্তাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন বলেন, 'রাত শাড়ে ৯টায় প্রজেক্ট এলাকায় পারিবারিক কলহের জেড়ে শোয়েব গলায় ওড়না পেঁচিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। অন্যদিকে নাইমুর রহমান নয়ন নামের আরো এক যুবকও গলায় কি ফাঁস দিয়ে হয় বন্ধুদের তা দেখাতে গিয়ে আত্মহত্যা করে।'

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, মৃতদের পৃথক,পৃথক ভাবে দ্রুত কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পিডিবি হাসপাতাল ও মিশন হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিয়ষটির সত্যতা নিশ্চিত করে কাপ্তাই ফাঁড়ির ইনচার্জ পীযুষ কান্তি দাশ বলেন, আমি বর্তমানে স্পটে নেই। তবে এমন ঘটনা ঘটেছে বলে স্থানীয় ভাবে জানতে পেরেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ