Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

চসিক নির্বাচন আ, লীগ কাউন্সিলর প্রার্থীর বাসায় গুলি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১:৫৫ পিএম

নগরীর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বাসা ও নির্বাচনী ক্যাম্পে গুলি চালানো হয়েছে। তবে ওই সময় কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। কারা এ ঘটনা ঘটিয়েছে জানতে তদন্তে নেমেছে পুলিশ।

রোববার গভীর রাতে কাউন্সিলর প্রার্থী মো. সালাহউদ্দিনের বাসার সামনে এ ঘটনা ঘটে। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে শটগান ও পিস্তলের মোট সাতটি গুলির খোসা উদ্ধার করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন  বলেন, রাত দুইটার দিকে দুর্বৃত্তরা বাসার সামনে গুলিবর্ষণ করে। তবে এসময় প্রার্থী সালাহউদ্দিন বাসায় ছিলেন না। আমরা কিছু গুলির খোসা উদ্ধার করেছি। কারা এ ঘটনা ঘটিয়েছে সেটা তদন্ত করে দেখছি। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী মো. সালাহউদ্দিন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। এছাড়া তিনি সরকারি সিটি কলেজ ছাত্র সংসদের ভিপিও ছিলেন। চট্টগ্রামের রাজনীতিতে তিনি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত।

সালাহউদ্দিনের সঙ্গে জোর প্রতিদ্বন্দ্বিতায় আছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হাসান মুরাদ বিপ্লব। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত বিপ্লব গতবার কাউন্সিলর হয়েছিলেন। এবার দলের সমর্থন না পেয়ে তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ