Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

ঊর্মিলার নতুন টিভি বিজ্ঞাপনের কাজ শেষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ২:৫৪ পিএম | আপডেট : ৩:২৫ পিএম, ২৫ জানুয়ারি, ২০২১
সম্প্রতি ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের নতুন একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। এতে ঊর্মিলার বিপরীতে অভিনয় করছেন মডেল ইমন।
 
তুন বিজ্ঞাপনটি নিয়ে ঊর্মিলা শ্রাবন্তী বলেন, '২০২১ সালের প্রথম বিজ্ঞাপনে কাজ করলাম। সামনে আরও কয়েকটি বিজ্ঞাপনে কাজ করার কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলে কাজ করব। পাশাপাশি নাটকে নিয়মিত কাজ করছি। আসছে ঈদ এবং ভালোবাসা দিবসের কাজ নিয়ে ব্যস্ততা বেশ যাচ্ছে।'
 
ঊর্মিলা আরও বলেন, 'নাটকের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করতে বেশ ভালো লাগে। চেষ্টা করি পছন্দসই কিছু টিভি  বিজ্ঞাপন করার। এতে দর্শকের সঙ্গে যোগাযোগটা নিয়মিত হয়। অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। এর কনসেপ্ট ও নির্মাণ খুবই দারুণ। শিগগিরই প্রচারে আসবে এটি।' অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সরব ঊর্মিলা। রাজনীতিতে আসাটা তিনি প্রভাবিত হয়েছেন নিজ পরিবার থেকে। সম্প্রতি আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা উপ-কমিটিতে জায়গা পেয়েছেন এ অভিনেত্রী। উপকমিটিতে স্থান পাওয়ায় ভীষণ আনন্দিত ও উল্লসিত তিনি।
 
বর্তমান সময়ের ছোটপর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী মুখ ঊর্মিলা শ্রাবন্তী কর। নিজের অভিনয় দক্ষতা দিয়ে এর মধ্যে প্রমাণ করেছেন এই লাক্সতারকা। ক্যারিয়ারে এক দশকেরও বেশি সময়ে উপহার দিয়েছেন অসংখ্য নাটক, কাজ করেছেন বিজ্ঞাপনেও যা বেশ সমাদৃত হয়েছে দর্শকমহলে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঊর্মিলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ