Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

হানিমুনের জন্য তুরস্কে যাবেন বরুণ-নাতাশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৪:৪২ পিএম

আজ (২৬ জানুয়ারি) বরুণ-নাতাশার রিসেপশন অনুষ্ঠান। বিয়ের পর রিসেপশনেও বি টাউনের একাধিক তারকার হাজির হওয়ার কথা রয়েছে। রিসেপশন সেরে হানিমুনের জন্য বিদেশে উড়ে যাবেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল ।

জানা গেছে, হানিমুনের জন্য নাকি তুরস্কে উড়ে যাবেন বরুণ, নাতাশা। ইস্তানবুল সহ বিশ্বের অন্যতম দামি হোটেলেই নাকি হানিমুন কাটাবেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। ইস্তানবুলের সিরাগন প্যালেসে বরুণ, নাতাশা একসঙ্গে সময় কাটাবেন বলে খবর। যদিও বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এ বিষয়ে কোনও মন্তব্য করেননি

২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে গতকাল (২৫ জানুয়ারি) বিয়েটা কাজ ফেলেন অভিনেতা বরুন ধাওয়ান ও তাঁর কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল। আরবসাগরের উপকূলবর্তী আলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গাঁথেন দুজনে।

সম্প্রতি যুগ যুগ জিয়োর শ্যুটিং শুরু করেন বরুণ ধাওয়ান। নীতু কাপুর, অনিল কাপুর, কিয়ারা আডবাণীদের সঙ্গে যুগ যুগ জিয়োর শ্যুটিং করেন বরুণ। ওই সিনেমার শ্যুটিংয়ের সময় আচমকাই করোনায় আক্রান্ত হন বরুণ ধাওয়ান। ফলে শ্যুটিং বন্ধ করে প্রায় ১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন অভিনেতা। যুগ যুগ জিয়োর শ্যুটিং শেষ করেই এবার বিয়ের পিঁড়িতে বসেছেন বরুণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ