Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

বালুর ট্রাকে অস্ত্র, আটক তিন কক্সবাজার ব্যুরো

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৫:২০ পিএম

 

কক্সবাজার সদরের নাইক্ষ্যংছড়ি বাইশারীতে বিজিবির অভিযানে বালুবাহী ট্রাকে পাওয়া গেছে একটি দেশীয় তৈরী অস্ত্র। এর সাথে জড়িত থাকার অভিযোগে ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।

রবিবার (২৪ জানুয়ারী) নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির জোয়ানরা গভীর রাতে বাইশারী থেকে অস্ত্রসহ তাদের আটক করতে সক্ষম হন।

এসময় বালুবাহী ট্রাক (চট্টমেট্টো- ১১-৬৩৬৫) জব্দ করা হয়। আটক ব্যক্তিরা হলো- লামা উপজেলার বাসিন্দা ট্রাক চালক মোঃ ইউনুছ আলী (২১), হেলপার রতন মিয়া (২১) ও কক্সবাজারের খুটাখালীর বাসিন্দা বালুর মালিক হেলাল উদ্দিন (৩০)।

বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ১১ বিজিবির একটি বিশেষ টিম রবিবার গভীর রাতে বাইশারী বাজার থেকে কক্সবাজার যাচ্ছিল বালুবাহী ট্রাকটি।

সন্দেহজনক মনে হলে সংকেত দিয়ে ট্রাকটি থামানোর পর তল্লাশী চালিয়ে বালুর ভিতরে লুকানো অবস্থায় ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক উদ্ধার করা হয়। পরে ট্রাকটির চালক, হেলপার ও বালুর মালিককে আটক করা হয়।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমদ এর সত্যতা নিশ্চিত করে বলেন- সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

আটক আসামী ও উদ্ধার করা অস্ত্র নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র

৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ