Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ডাকাতির মালামাল ভাগাভাগি নিয়ে চাঞ্চলকর মাসুম হত্যা মামলার পালাতক আসামী গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৬:২২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ডাকাতির মালামালের ভাগাভাগি নিয়ে চাঞ্চলকর মাসুম হত্যা মামলার আসামী আবুল কালাম (৩১) কে ১ বছর পর রোববার রাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কালাম উপজেলার ভেচকি গ্রামের শহিদ হুজুরের ছেলে। নিহত মাসুম মহিপুর উপজেলার বিপেরপুর গ্রামের শাহজাহান শিকদারের ছেলে। 

থানা সূত্রে জানাযায়, গত বছরের উপজেলার ভেচকী গ্রামে ডাকাতির মালামাল ভাগাভাগি করার সময় মাসুম (৩৭) কে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখা হয়। ১৯ জানুয়ারি রোববার বিকেলে ভেচকি গ্রামের ধান ক্ষেত থেকে মাসুমের লাশ উদ্ধার করা হয়। মাসুম আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলো। এ ঘটনার পর থেকে আবুল কালাম কাশু পালিয়ে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার রাতে উপজেলার ভেচকি নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আবুল কালাম কাশুও আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। কাশুর বিরুদ্ধে ডাকাতি ছাড়াও একাধিক বিভিন্ন মামলা রয়েছে। তাকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ