Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

নাচোলে উপজেলা প্রশাসনের সাথে সাংবাদিকদের মতবিনিময় ও প্রীতিভোজ

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৭:৩০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলা প্রশাসনের সাথে সাংবাদিকদের মতবিনিময়সভা ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার এর সভাপতিত্বে নাচোল গ্রীণল্যান্ডপার্কে আয়োজিত নাচোল উপজেলার অগ্রগতি ও উন্নয়ন নিয়ে মতবিনিময়সভায় অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, নাচোল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা বুলবুল আহাম্মেদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলী হোসেন শামিম, সমাজসেবা কর্মকর্তা আল গালিব, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান।

সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারি নুরুল ইসলাম বাবু, দৈনিক গৌড় সংবাদের বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নাচোল সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বাদরুল ইসলাম, সোনাইচন্ডী কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ শরিফুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নরোত্তম কুমার প্রামানিক, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক হাবিবুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হারুন-অর-রশিদ, উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী ইউসুফ আলী, নাচোল খুরশেদ মোল্লা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম, এশিয়ান স্কুল এন্ড কলেজের পরিচালক ইসাহাক আলী, দৈনিক সমকাল ও একুশে টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল, দৈনিক ইত্তেফাকের গোমস্তাপুর প্রতিনিধি ও গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম এবং গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সেক্রটারি আসাদুল্লাহ আহম্মদ, সাপ্তাহিক ভোলাহাট চিত্র পত্রিকার সম্পাদক ও ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির, নাচোল উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তবৃন্দ ও নাচোল উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ