Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

দ্বিতীয় বিভাগ দাবা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৭:৩৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলমান মুজিববর্ষ মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগের ষষ্ঠ রাউন্ডে জয় পেয়েছে গোয়ালন্দ দাবা ক্লাব ও পুলিশ স্টার। সোমবার জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) টাওয়ার অডিটেরিয়ামে অনুষ্ঠিত এই রাউন্ডের খেলায় গোয়ালন্দ দাবা ক্লাব ৪-০ গেম পয়েন্টে ফ্লেইম বয়েজ চেস ক্লাবকে ও পুলিশ স্টার টিম ৪-০ গেম পয়েন্টে বাংলাদেশ শিশু একাডেমিকে হারায়। আজ বেলা ৩ টায় শুরু হবে সপ্তম রাউন্ডের খেলা।

এবারের লিগে রেকর্ড ৪২টি দল অংশ নিচ্ছে। লিগের খেলা ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে। নয় দিন ব্যাপী লিগ শেষ হবে আগামী বৃহস্পতিবার। লিগের চ্যাম্পিয়ন দল ২৫ হাজার, রানার্স-আপ ১৫ হাজার ও তৃতীয়স্থান অর্জনকারী দলকে ১০ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হবে। মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল চলতি বছরের শেষ দিকে অনুষ্ঠিতব্য প্রথম বিভাগ লিগে অংশগ্রহণের সুযোগ পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবা

৪ ফেব্রুয়ারি, ২০২১
২৫ জানুয়ারি, ২০২১
৫ ডিসেম্বর, ২০২০
২৪ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন