Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

গৌতম রোড়ে বলিউডের আরেকটি ফিল্মে

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পাশ্চাত্যে টেলিভিশন আর চলচ্চিত্রে তেমন কোনো ফারাক নেই। কিন্তু বাকি বিশ্বে এই দূরত্ব এখন দীর্ঘ। ভারতীয় টেলিভিশনের হাতে গোনা কিছু অভিনয়শিল্পী আছেন যারা এই মাধ্যমটি ছেড়ে যেতে চান না। এই মাধ্যমেই তার স্বচ্ছন্দ বোধ করেন। এদের সংখ্যা খুবই কম। বাকিরা কোনো না কোনোভাবে বলিউডে কাজ করতে চায়। আর সেজন্য যা করার তাই করতে তারা পিছপা হন না। এমন অনেক অভিনয়শিল্পী আছেন যারা মুম্বাইয়ের চলচ্চিত্র জগতে ভাগ্য পরীক্ষা করেছে। এদের অধিকাংশই সামান্যই সাফল্য পেয়েছে। সা¤প্রতিক চলচ্চিত্রে এমন এক সফল টিভি অভিনেতা সুশান্ত সিং রাজপুত।
সর্বশেষ যে টিভি অভিনেতাটি বলিউডে আবার ভাগ্য বদলের জন্য ফিরছেন তিনি হলেন গৌতম রোড়ে। জনপ্রিয় এই অভিনেতাটি স্টার প্লাসের ‘সরস্বতীচন্দ্র’ সিরিয়ালের কেন্দ্রীয় ভ‚মিকাসহ অনেকগুলো সিরিয়ালে কেন্দ্রীয় ও গুরুত্বপূর্ণ ভ‚মিকায় অভিনয় করেছেন। গৌতমের চলচ্চিত্রে অভিষেক হয়েছে সঞ্জয় দত্ত এবং সুনীল শেট্টি অভিনীত ২০০২ সালের ‘অনর্থ’ ফিল্মটি দিয়ে। এরপর তাকে দেখা গেছে ‘ইউ বমসি অ্যান্ড মি’ নামে একটি চলচ্চিত্র। সর্বশেষ তিনি কাজ করেছেন রাম গোপাল ভার্মার ‘অজ্ঞাত’ ফিল্মটিতে। শেষের ফিল্মটি মুক্তি পেয়েছে ২০০৯ সালে।
আর এখন তাকে দেখা যাবে ‘আকসার টু’ চলচ্চিত্রটিতে। তিনি তার টুইটার পেইজে এই ঘোষণা দিয়েছেন।
৩৯ বছর বয়সী গৌতম রোড়ে দুই দশকেরও বেশি সময় ধরে টেলিভিশনে অভিনয় করছেন। তার সাফল্যের তালিকায় পরপর তুনটি সিরিয়াল আছে। তার ‘সূর্যপুত্র কর্ণ’ ভারতীয় টিভির সবচেয়ে জনপ্রিয় শোয়ের একটি। তিনি সাধারণত ফিকশনেও কাজ করেন, তবে ‘নাট বালিয়ে’র পঞ্চম ও ষষ্ঠ মৌসুমেও তিনি অংশ নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৌতম রোড়ে বলিউডের আরেকটি ফিল্মে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ