Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্রিটিশ হাইকমিশনের ডেপুটি হাই কমিশনারকে সিলেটের ঐতিহ্যবাহী শীতল পাটি, চা ও ক্রেস্ট প্রদান করলেন মেয়র আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৮:১৫ পিএম

সিলেট সিটি কর্পোরেশনের মেয়রের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকাস্থ ব্রিটিশ হাইক মিশনের ডেপুটি হাই কমিশনার জাবেদ প্যাটেল। এসময় ব্রিটেন ও সিলেটের নানা বিষয়ে সৌহার্দ্যপূণ আলোচনা হয়।

আজ সোমবার (২৫ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় আসেন ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনের ডেপুটি হাই কমিশনার জাবেদ প্যাটেল। নগর ভবনে আসলে সিসিক মেয়র সহ কর্মকর্তারা উষ্ণ অভ্যর্থনা জানান তাকে। পরে সিসিক মেয়রের সাথে সৌহার্দ্যপূর্ণ আলোচনায় দুই দেশের দীর্ঘদিনের সম্পর্কের বিষয় উঠে আসে। করোনা পরিস্থিতি মোকাবেলায় সিলেট সিটি কর্পোরেশনের নানা পদক্ষেপ সম্পর্কে তুলে ধরেন সিসিক মেয়র। এদিকে ব্রিটেনের করোনা পরিস্থিতি অবস্থাও বর্ণনা করেন ব্রিটিশ হাইকমিশনের ডেপুটি হাই কমিশনার জাবেদ প্যাটেল।

এছাড়া সিলেট সিটি কর্পোরেশনে উন্নয়ন সংস্থা ইউএনডিপির চলমান প্রকল্প নিয়েও আলোচনা হয়। পরে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ব্রিটিশ হাইকমিশনের ডেপুটি হাই কমিশনার জাবেদ প্যাটেলকে সিলেটের ঐতিহ্যবাহী শীতল পাটি, চা ও ক্রেস্ট প্রদান করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান রাজস্ব কর্মকর্তা বিজন কুমার সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চর্দ্র দাস, হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনছুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, এসেসর চন্দন দাশ, মেয়রের সহকারী একান্ত সচিব সুহেল আহমদ ও জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ